রাত 12:19। ডাক্তার বল্লো "কে রক্ত দেবে? তারাতারি আসতে বলেন। রোগীর রক্ত লাগবে।" পকেট থেকে সেল ফোনটা বের করলাম। রিং করার চেষ্টা করলাম 1 বার 2 বার 3 বার ... এভাবে 12:57 পর্যন্ত অবিরাম চেষ্টা করলাম। না, কোন ভাবেই রিং করতে পারছি না। সার্ভিস নট এভেইলেবল। যাকে রক্তদিতে আসতে বলবো তার নাম্বার ও গ্রামীন ফোনের। এই কোম্পানীর 30 পয়সা মিনিটের বদৌলতে আমার তখন খুশিতে বগল বাজাতে ইচ্ছা করছিলো।



জনগণকে সুবিধা দেয়ার নামে এভাবে কষ্ট না দিলেই কি নয়? এতই যদি ভালোবাসার উদগরনে ছলাৎ ছলাৎ করে তাহলে সামর্থ বাড়িয়ে নয় ক্যান? বিল তো যথাসময়ে পরিশোধে না করলে ভালোবাসার অন্যরকম চেহারা দৃষ্টিগোচর হয়। তাহলে ক্যান আমি লাইন রেন্ট দিচ্ছি যদি আমার প্রয়োজনের মুহুর্তে কোন সংযোগ না পাই?



ইদানিং ল্যান্ড লাইন থেকে ইনকামিং ফ্রি করা হয়েছে বলে ঘোষনা দেখছি সংবাদপত্রে। ঘোষনার পর থেকে আমার ফোনে ল্যান্ড লাইন থেকে কানেক্ট করতে পেরেছে কিনা আমি মনে করতে পারছি না। যদি অসুবিধা সৃষ্টি করার নাম সুবিধা হয় তাহলে এই সুবিধা আমার প্রয়োজন নেই। যখন কসাই এর মত 6.90 পয়সা করে প্রতিমিনিট কলরেট ছিলো তখন যদি সেল ফোন এফোর্ট করতে পারি তাহলে এখনো পারবো। প্লিজ সুবিধার নামে এই ধরনের ভন্ডামী বন্ধ করুন।

0 Comments:

Post a Comment



বস্তাবন্দি

Powered By Blogger
Subscribe to Feed