আমার সারাটা দিন..
মেঘলা আকাশ
বৃষ্টি
তোমাকে দিলাম
শুধু শ্রাবন সন্ধ্যাটুকু তোমার কাছে চেয়ে নিলাম

অথবা..

বৃষ্টি পড়ে পড়ে মধুর দানা.. ......

খুউব ইচ্ছে করতেছে গান শুনতে .. অফিস ...

ঝম ঝম বৃষ্টি.. আঝোর ধারায়.. অদুরেই কৃষ্ণচুড়ার লাল হয়ে যাওয়া... জানান দিচ্ছে তার প্রেমময় উপস্থিতি.. পর্দাটা সরিয়ে .. শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে দেখতে ভালই লাগছে.. একটা নষ্টালজিয়া..আহা .. কত্ত স্মৃতি.. ফেলে আসা দিন.. সময়.. ঘটনা..

খুউউব ইচ্ছে করছে ভিজতে... (যতাটা না ভিজার... তার চাইতে বলতে ভালো লাগছে) কিন্তু একটা ঝামেলা.. অতিরিক্ত ড্রেস নেই সাথে... অফিসে থাকতে হইবো সমস্তদিন.. আর সবে মাত্র সকাল... আরো একটা ঝামেলা আছে.. ভিজতে গেলে ক্যামন শীত শীত লাগে.. আর একটু পর .. বৃষ্টিটা থামলে নিচে নামব... বিড়ি খেতে যাবো..সাথে গরুর দুধ-এর চা.. বোনাস ওয়ারীদের রিসিপশনটাকেও একঝলক দ্যাখা...

প্রচণ্ড ভালোলাগার সময়টার জন্য আমি অপেক্ষা করছি.. বৃষ্টির পরের মুহুর্তটা .. বাতাসের গণ্ধটায় ক্যামন একটা মাদকতা.. চারিদিক ঝক ঝকে তকতকে .. পবিত্র পবিত্র একটা অনুভুতি.. আমি মিস করি.. আমি ফিল করি.. হৃদয়ের গহিন থেকে.. আমার সবচাইতে প্রিয় সময়টার জন্য...

0 Comments:

Post a Comment



বস্তাবন্দি

Powered By Blogger
Subscribe to Feed