৭৮৬
...:: এলাহি ভরসা ::...
যাও পাখি বলো তারে
সে যেনো ইমেইল করে

পরিবার..ক্যারম আছো? শইলডা বালা? আহারে... খাটতে খাটতে আমার বউডার গতরডা এক্কেবারে (ওয়ার্ড খুইজ্যা পাইতাছিনা) ... এত্তো ব্যস্ত থাকো যে সোয়ামীর একদণ্ড খবরও লইতো পারো না... বিয়ার পর ও কি এরম হইবোনি? তাইলে তো দিলে বহুত চোট পামু... তাইলে বাচুমনারে জা-আ-আ-আ-ন-ন-ন-ন...

তেতুল পাতা তেতুল পাতা তেতুল বড় টক
বন্ধুর লগে কইতে কথা আমার বড় শখ

বালো বাসো কিনা বাসো সখি টেরাই করো আমারে... আমি বালো বাসি তোমারে... কি বুজলা? তুমি আমার সোনার চান পিতলা ঘুঘু... আমার দিল খুস বেগম... তুমি আমার আন্দার রাইতের চান্দের আলো (নাকি এইখানে মোমবাত্তি হইবো??)... সখিগো তোমার বিহনে আমিতো এক্কেবারে ঝুইল্যা (হ্যাং) যামু... আমারে তুমি গাছে উডাইয়া মই-ডা সরাইয়া লইয়া যাইওনা কইলাম...

ও স্ত্রী (আয়রন).. হোনো... টাইম মতো খাইবা... জানি তোমার বিতরে অহন উথাল পাথাল... তাও.. নিজের দিকে ইট্টু খেয়াল রাখবা... আর হোন... বেগানা পুরুষ পোলা যানি তোমার দিকে না চায়... তাইলে আমি কলাম উই ফকিন্নির পুতের চক্কু তুইল্যা ফালামু... আমার পরিবারের দিকে চোক তুইল্যা চাইবো তো ... খবর কইরা ছাড়মু... যাউকগা... তুমি বালো থাইক্যো... ঠিক আছে? আর আমারে তোমার দিলের কতা খুইল্যা লেখবা... বুজছ? অহন তাইলে রাখি?

ফ্যানের পাখা লরেচরে
তোমার কতা মনে পড়ে

2 Comments:

  1. ইরতেজা আলী said...
    হে হে হে।।এটা কি আসলেই কাঊকে লিখেছেন নাকি?
    শফিকুল ইসলাম 'টুটুল' said...
    লিখছিলাম...
    বাট পরিশ্রম জলে গেছে

Post a Comment



বস্তাবন্দি

Powered By Blogger
Subscribe to Feed